তারিখ : ২৬ অক্টোবর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষককে নিয়ে অশালীন মন্তব্য,স্মারকলিপি

গৌরীপুরে প্রধান শিক্ষককে নিয়ে ফেসবুকে অশালীন মন্তব্য জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় চান্দের সাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন বিনতে ইসলামকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ও কুরুচীপূর্ণ অশালীন মন্তব্য করার প্রতিবাদ ও বিচারের দাবিতে রোববার (১৯ জুলাই) জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ। জেলা প্রশাসকের পক্ষে ইউএনও সেঁজুতি ধর স্মারকলিপি গ্রহণ করেন। অপরদিকে এ ঘটনায় গৌরীপুর থানায় সাধারণ ডায়রী করেন প্রধান শিক্ষক নাসরিন বিনতে ইসলাম।

তিনি জানান, তার ছবি দিয়ে ‘মাদক ব্যবসায়ী ও জুয়ারী উল্লেখ করে হাবিবা আক্তার চাঁদনী নামের একটি ফেসবুক আইডি থেকে মন্তব্য করা হয়েছে। বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরীপুর শাখার আহ্বায়ক মোঃ আরফান আলী জানান, ফেসবুকে এ মন্তব্যের মাধ্যমে শিক্ষক সমাজেরও মানহানি করা হয়েছে।

স্মারকলিপি প্রদান ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, লিটন ভৌমিক, আব্দুল মান্নান, নাসির মোঃ ইসতিয়াক, শফিউল আলম খাঁন, মায়া রানী শীল, সুলতানা রাজিয়া, মফিজুর রহমান রঞ্জন, মোশারফ হোসেন, নাজিম উদ্দিন, লতিফা পারভীন, সাফায়েত জনি, আর্শেদা বেগম, মনফর উদ্দিন, সহকারী শিক্ষক হাতেম আলী, সুজন রায়, মুরাদ হোসেন, শামীমা ইসলাম, জুয়েল মিয়া, রফিকুল ইসলাম, শিউলী আক্তার, আবু বক্কর সিদ্দিক, তামান্না বিনতে আজিজ প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই